• মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ১০:৪৭ অপরাহ্ন |
শিরোনাম :
হ্যাটট্রিক জয়ে সিরিজ বাংলাদেশের অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী সৈয়দপুরে অনুষ্ঠিত হলো এয়ার এ্যাস্ট্রা’র বিজনেস পার্টনার মিট নীলফামারীতে প্রত্যাগত রেমিট্যান্স যোদ্ধাদের কর্মসংস্থানে সেমিনার নীলফামারীতে প্রবীণদের স্বাস্থ্য সচেতনতামুলক মুলক আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনের দাবি: নীলফামারীতে ছাত্রলীগের পদযাত্রা ও ছাত্র সমাবেশ খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বন্ধ ওটি-আল্ট্রা, সেবাবঞ্চিত রোগীরা এসএসসির ফল ১২ মে শুক্রবার ক্লাস নেওয়ার সিদ্ধান্ত হয়নি, ভুলবশত ফেসবুকে পোস্ট জয়পুরহাটে নুরুন্নবী হত্যা মামলায় বাবা-ছেলেসহ ৫জনের যাবজ্জীবন

রাশিয়া থেকে কৌশল শিখে কোটি টাকা জালিয়াতি

সিসি নিউজ, ২৫ এপ্রিল: পাঁচ ব্যাংকের ক্রেডিট কার্ড জালিয়াতি করে কোটি টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে গ্রেপ্তার সুপার শপ স্বপ্নের কর্মচারী শরিফুল ইসলামকে চার দিনের রিমান্ডে নিয়েছে সিআইডি পুলিশ। আজ বুধবার ঢাকা মহানগর হাকিম ফাহদ বিন আমিন চৌধুরী ১০ দিনের রিমান্ড আবেদনের শুনানি শেষে চার দিনের রিমান্ড মঞ্জুর করেন।

মঙ্গলবার রাজধানীর সিআইডি কার্যালয়ে সংবাদ সম্মেলনে বিশেষ পুলিশ সুপার মোল্ল্যা নজরুল ইসলাম জানান, শরিফুল ইসলাম রাশিয়া থেকে ক্রেডিড কার্ড ক্লোন করার জালিয়াতি শিখেছে।
ক্রেডিড কার্ড জালিয়াতির অভিযোগে মঙ্গলবার অভিযান চালিয়ে রাজধানী থেকে শরিফুল ইসলামকে গ্রেপ্তার করে সিআইডি পুলিশ। এসময় তার কাছ থেকে উদ্ধার করা হয় শতাধিক ভার্জিন কার্ড। এছাড়াও বিভিন্ন ব্যক্তির তথ্য চুরি ও কার্ড ক্লোন করার প্রযুক্তিও পাওয়া যায় শরিফুলের কাছে। প্রাথমিক অনুসন্ধান শেষে সিআইডি জানায়, শরিফুলের বিরুদ্ধে শতাধিক ব্যক্তির কার্ড ক্লোন করে অর্থ চুরির তথ্য মিলেছে।
সিআইডি জানায়, ব্র্যাক ব্যাংক, সিটি ব্যাংক, ইবিএল, ইউসিবিএল, ব্যাংক এশিয়ার চুরির অর্থ বিদেশে পাচার করেছে শরিফুল। এছাড়াও তার কাছ থেকে প্রযুক্তি অপব্যবহারের জন্য আইসিটি আইনেও মামলা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ